Friday , December 9 2016
সদ্য প্রাপ্ত
Home / জাতীয় / গাজীপুরে হান্নান শাহের জানাজায় মানুষের ঢল
প্রকাশঃ 30 Sep, 2016, Friday 2:16 PM || অনলাইন সংস্করণ
gazipur-hannan-shah-pic_projonmo

গাজীপুরে হান্নান শাহের জানাজায় মানুষের ঢল

গাজীপুর প্রতিনিধি: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী সদ্য প্রয়াত ব্রিগেডিয়ার জেনারেল (অব:) আসম হান্নান শাহের ৫ম নামাজে জানাজা শুক্রবার সকাল ৯টায় গাজীপুরের ঐতিহাসিক রাজবাড়ি মাঠে অনুষ্ঠিত হয়েছে। পরে মরহুমের নিজ এলাকা কাপাসিয়ার পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সকাল সাড়ে ১০টায় তার ৬ষ্ঠ জানাজা অনুষ্ঠিত হয়।

পরে মরহুমের লাশ নিয়ে যাওয়া হয় তার নিজ গ্রাম কাপাসিয়ার ঘাগুটিয়ায়। সেখানে বাদ জুমা জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হবে।

এদিকে জানাজায় অসংখ্য বিএনপি নেতাকর্মী ও এলাকার সর্বস্তরের মানুষের ঢল নামে। এ সময় প্রিয় নেতার লাশ দেখে অনেকেই কান্নায় ভেঙে পড়েন।

এর আগে সকাল সাড়ে ৮টার দিকে হান্নান শাহের কফিনবাহী গাড়ি গাজীপুর শহরের রাজবাড়ি মাঠে এসে পৌঁছায়। সেখানে অস্থায়ীভাবে কালো কাপড় দিয়ে তৈরী মঞ্চে তার মরদেহ রাখা হয়। জানাজা শেষে দলীয় নেতাকর্মীরা ফুল দিয়ে তাকে শেষ শ্রদ্ধা জানান। বিশাল এ নামাজে জানাজায় ইমামতি করেন গাজীপুর কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা মনির উদ্দিন আহম্মেদ।

Check Also

bangladesh

ঈদ-ই-মিলাদুন্নবীর ছুটি ১৩ ডিসেম্বর

অনলাইন ডেস্ক: পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে সাধারণ ছুটি ১২ ডিসেম্বরের পরিবর্তে ১৩ ডিসেম্বর পুনর্নির্ধারণ করা হয়েছে। ...