Saturday , December 10 2016
সদ্য প্রাপ্ত
Home / ক্রাইম / গাঁজা নিয়ে খুনোখুনি!
প্রকাশঃ 06 Oct, 2016, Thursday 7:49 AM || অনলাইন সংস্করণ
khun

গাঁজা নিয়ে খুনোখুনি!

পাশাপাশি ঘুমানোর প্রস্তুতি নিচ্ছিলেন মোতালেব ও সোহেল। সঙ্গে ছিলেন হাবিব (৩২) নামের আরেকজন। মাঝরাতে মোতালেবের কাছে গাঁজা চায় সোহেল। মোতালেব টাকা ছাড়া দিতে অস্বীকৃতি জানালে জোর করে গাঁজা ছিনিয়ে নেয় সোহেল। এ নিয়ে প্রথমে তাদের মধ্যে হাতহাতি হয়। পরে খুনোখুনি। নিহত হয় মোতালেব (৩৫)। ঘটনাচক্রে হাবিবও (৩২)।

মঙ্গলবার মধ্যরাতে রাজধানীর বারডেম ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের সামনে ফুট ওভারব্রিজে এ ঘটনা ঘটে। আর এ তথ্য  জানিয়েছেন শাহবাগ থানার ওসি আবু বক্কর সিদ্দিকী।

পুলিশের দেওয়া তথ্য অনুযায়ী, হাবিব, মোতালেব ও সোহেল- তিনজনই মাদকাসক্ত। আগে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে থাকতেন তারা। সেখানে জনসাধারণের উপস্থিতি কড়াকড়ি হলে উদ্যান ছেড়ে ফুটপাত ও বিভিন্ন ফুট ওভারব্রিজে থাকতে শুরু করেন তারা। দিনে টোকাইয়ের কাজ করলেও রাতে ছিনতাইয়ের অভিযোগ আছে তাদের বিরুদ্ধে। চুরি, ছিনতাইয়ের অভিযোগে একাধিকবার বিভিন্ন থানায় তারা আটকও ছিলো।

পুলিশ আরও জানায়, মঙ্গলবার রাতে শাহবাগ ফুট ওভারব্রিজে মোতালেবের কাছে গাঁজা চায় সোহেল। কিন্তু টাকা ছাড়া দিতে অস্বীকৃতি জানায় মোতালেব। একপর্যায়ে জোর করেই গাঁজা ছিনিয়ে নেয় সোহেল। এতে ক্ষিপ্ত হয়ে সোহেলের নাকে ঘুষি মারে মোতালেব। তখন দেখে নেওয়ার হুমকি দিয়ে সোহেল চলে যায়। কিন্তু সে আবার ফিরে আসতে পারে, এমন সন্দেহে কাঠের একটি টুকরা সংগ্রহ করে রাখে মোতালেব। সোহেল প্রায় ১৫ মিনিট পর একটা চাকু নিয়ে ফিরে আসে। কাছাকাছি আসতেই কাঠ দিয়ে সোহেলের মাথায় আঘাত করে মোতালেব। সোহেল তখন চাকু এলোপাতাড়ি চালিয়ে মোতালেব ও হাবিবকে আহত করে। পরে মাথায় আঘাত নিয়েই পালিয়ে যায় সোহেল। রক্তাক্ত অবস্থায় হাবিবকে বারডেমে ও মোতালেবকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। তবে দু’জনের কেউই বাঁচেনি।

শাহবাগ থানার ওসি আবু বক্কর সিদ্দিকী  বলেন, ‘এরা মাদকাসক্ত। রাতে ফুট ওভারব্রিজে গাঁজা নিয়ে বিরোধের কারণে হাবিব ও মোতালেব খুন হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে সোহেলের বিরুদ্ধে একটি মামলা করেছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।’

Check Also

dorshon

বাতিল নোট নিতে অস্বীকৃতি, অতঃপর ধর্ষণ!

অনলাইন ডেস্ক: নোট বাতিলের পর গোটা ভারত জুড়েই নানা ঘটনা ঘটছে৷ তবে তা সবই সাধারণ ...