Saturday , December 10 2016
সদ্য প্রাপ্ত
Home / সারা বাংলা / ঢাকা বিভাগ / খাদিজা এখন সাভার সিআরপিতে (ভিডিও)
প্রকাশঃ 28 Nov, 2016, Monday 1:28 PM || অনলাইন সংস্করণ
khadiza

খাদিজা এখন সাভার সিআরপিতে (ভিডিও)

সাগর ফরাজী, সাভার (ঢাকা): দীর্ঘ দিন রাজধানী স্কায়ার হাসপাতালে চিকিৎসার পর সোমবার সকালে খাদিজা আক্তার নার্গিসকে সাভারের সেন্টার ফর দ্য রিহ্যাবিলিটেশন অব দ্য প্যারালাইজড (সিআরপিতে) আনা হয়েছে।

সকাল ১১: ২০ মিনিটে সাভারে সিআরপিতে এ্যাম্বুলেন্সে করে তাকে এখানে আনা হয়। এসময় চিকিৎসকের পাশাপাশি খাদিজার বাবা মাসুক মিয়াও ছিলেন।

খাদিজাকে প্রথমে সিআরপির মেডিকেল নিউরোসার্জারি বিভাগের কনসালটেন্ট ডা. সাইদ উদ্দিন হেলাল প্রাথমিকভাবে শারীরিক অবস্থা দেখেন।

তিনি জানান, প্রথমিকভাবে দেখা যাচ্ছে খাদিজার বাম পা ও হাত অবশ। তাকে দ্রুত সুস্থ্যতার মাধ্যমে স্বাভাবিক কাজকর্মে ফিরে লক্ষ্যে কাজ করা হবে। শারীরিক অবস্থা বিবেচনা করে পরবর্তীতে খাদিজার চিকিৎসাসেবা বিষয়ে আরও সিদ্ধান্ত নেয়া হবে বলে জানান। এসময় খাদিজা সকলে কাছে দোয়া কামনা করেন।

উল্লেখ,গত ৩ অক্টোবর সিলেটের এমসি কলেজ কেন্দ্রে স্নাতক পরীক্ষা দিয়ে বের হয়ে হামলার শিকার হন সিলেট সরকারি মহিলা কলেজের স্নাতক (পাস কোর্স) দ্বিতীয় বর্ষের ছাত্রী খাদিজা। শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুল আলমের ধারালো অস্ত্রের আঘাতে তার মাথার খুলি ভেদে করে মস্তিষ্কও জখম হয়।

Check Also

anol-bishas

বি-বাড়িয়ার শিশু অনল এর চিকিৎসা অর্থের অভাবে বন্ধ, তবুও সে বাঁচতে চায় সুন্দর পৃথিবীতে 

মোঃ মাইন উদ্দিন, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ  ব্রাহ্মণবাড়িয়ার ৩য় শ্রেণীতে পড়ুয়া ৯বছরের শিশু অনল বিশ্বাস এর ...