Saturday , December 10 2016
সদ্য প্রাপ্ত
Home / Slider / খাদিজার পাশে দাঁড়িয়েছে প্রধানমন্ত্রীঃ নাসিম।
প্রকাশঃ 05 Oct, 2016, Wednesday 8:34 PM || অনলাইন সংস্করণ
projonmo

খাদিজার পাশে দাঁড়িয়েছে প্রধানমন্ত্রীঃ নাসিম।

প্রজন্ম ডেস্কঃ কলেজছাত্রী খাদিজা আক্তার নার্গিসের পাশে দাঁড়াতে নির্দেশ দিয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একই সাথে   দিয়ে বলেছেন, হামলাকারী বদরুল যে দলেরই হোক না কেন তার দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হবে সেই সাথে প্রধানমন্ত্রী কলেজছাত্রী খাদিজা বেগম নার্গিসকে সুস্থ করে তুলতে সরকার সব ধরনের সহযোগিতা করবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

বুধবার দুপুরে মৌলভীবাজারে সাবেক সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসীন আলীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত সভায় যোগ দিতে সিলেট আসেন।

ঢাকা থেকে বিমানযোগে স্বাস্থ্যমন্ত্রী সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌছালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

সোমবার বিকালে এমসি কলেজ ক্যাম্পাসে সরকারি মহিলা কলেজের ডিগ্রী ২য় বর্ষের শিক্ষার্থী খাদিজা বেগম নার্গিসের (২৩) ওপর হামলা চালায় শাহাজালাল বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের শেষ বর্ষের ছাত্র ও শাবি ছাত্রলীগের সহ সম্পাদক বদরুল আলম।

এসময় সে চাপাতি দিয়ে খাদিজার শরীরের বিভিন্ন স্থানে উপর্যুপুরি কোপাতে থাকে। এতে খাদিজার মাথা ও পায়ে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে নিয়ে যান। সেখানে তার মাথায় অস্ত্রোপচার করে সেলাই দেয়া হয়। পরে তার অবস্থার অবনতি হলে মঙ্গলবার ভোরে তাকে নিয়ে যাওয়া হয় ঢাকার স্কয়ার হাসপাতালে।

সেখানে আরেকদফা খাদিজার মাথায় অস্ত্রোপচার করা হয়। বর্তমানে সে হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে রয়েছে। তার অবস্থা এখনও আশংকাজনক।

এদিকে ঘটনার সময় হামলাকারী ছাত্রলীগ নেতা বদরুলকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে স্থানীয় জনতা। সে বর্তমানে পুলিলি প্রহরায় ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন আছে। বদরুল ছাতক উপজেলার মুনিরজ্ঞাতি গ্রামের সাইদুর রহমানের ছেলে এবং খাদিজা সিলেট সদর উপজেলার জালালাবাদ আউশা গ্রামের মাসুক মিয়ার মেয়ে।

Check Also

cu_b

চবির হলে পুলিশের অভিযানে অস্ত্র উদ্ধার:ছাত্রলীগের ৩০ নেতাকর্মী আটক

মাসুম চট্টগ্রাম প্রতিনিধি:চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের পর শাহ জালাল ও শাহ আমানত ...