Friday , December 9 2016
সদ্য প্রাপ্ত
Home / সারা বাংলা / ঢাকা বিভাগ / কুলিয়ারচরে বিশিষ্ট শিল্পপতি জহুরুল ইসলামের ২১তম মৃত্যু বর্ষিকী পালিত
প্রকাশঃ 19 Oct, 2016, Wednesday 4:12 PM || অনলাইন সংস্করণ
kuliarchar

কুলিয়ারচরে বিশিষ্ট শিল্পপতি জহুরুল ইসলামের ২১তম মৃত্যু বর্ষিকী পালিত

কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি, মোঃ মাইন উদ্দিন: বাংলাদেশের সনাম ধন্য কর্মবীর ইসলাম গ্রুপের প্রতিষ্ঠাতা বিশিষ্ট শিল্পপতি মরহুম আলহাজ্ব মোঃ জহুরুল ইসলামের ২১ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে কিশোরগঞ্জের কুলিয়ারচরে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৯ অক্টোবর বুধবার সকালে কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল মিল্লাতের ব্যক্তিগত উদ্যোগে উপজেলা পরিষদে অনুষ্ঠিত দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন , উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল মিল্লাত , ভাইস চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ, কুলিয়ারচর উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মুহাম্মদ কাইসার হামিদ, প্রেস ক্লাব সহ সভাপতি অধ্যাপক রফিক উদ্দিন, সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাহিদুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক অধ্যাপক রফিকুল বাহার , উপজেলা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক মোঃ মাইন উদ্দিন ,মহিলা বিষয়ক সম্পাদক শরীফুন্নেছা শুভ্রা, উপজেলা বি.এন.পির প্রচার সম্পাদক সিদ্দিক মিয়া , প্রেস ক্লাবের সাহিত্য ও দপ্তর সম্পাদক নাঈমুজ্জামান নাঈম, সদস্য মোঃ হারুন চৌধুরী , আহমেদ ফারুক কুলিয়ারচর পৌরসভার ৪ নং ওয়ার্ড কাউন্সিলর আজহার উদ্দিন লিটন ও সূর্য্যের হাসি ক্লিনিক ম্যানেজার মোঃ হারুন আর রশিদ প্রমুখ। অনুষ্ঠানে মরহুম আলহাজ্ব মোঃ জহুরুল ইসলামের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। উল্লেখ্য বিশিষ্ট এই মহান ব্যক্তি ১৯৯৫ সালের ২৬ সেপ্টেম্বর চিকিৎসার্থে সিংগাপুর যান সেখানে ১৮ অক্টোবর রাত ২ টা ৩০ মিনিটে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ৬৭ বছর বয়সে তিনি ইন্তেকাল করেন। তিনি ১৯২৮ সালের ১ আগস্ট কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলার ভাগলপুর গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন।

Check Also

feri

ঘন কুয়াশায় পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ

অজয় কুন্ডু, মাদারীপুর: ঘনকুয়াশায় ফেরির মার্কিং বাতির আলো অস্পষ্ট হয়ে যাওয়ার কারণে পাটুরিয়া দৌলতদিয়া নৌরুটে ফেরি ...