Friday , December 9 2016
সদ্য প্রাপ্ত
Home / সারা বাংলা / ঢাকা বিভাগ / কুলিয়ারচরে এক গ্রামের ১০৮টি পরিবার পেলেন পল্লী বিদ্যুতের নতুন সংযোগ
প্রকাশঃ 14 Nov, 2016, Monday 12:46 PM || অনলাইন সংস্করণ
electricity

কুলিয়ারচরে এক গ্রামের ১০৮টি পরিবার পেলেন পল্লী বিদ্যুতের নতুন সংযোগ

কিশোরগঞ্জ প্রতিনিধি, মোঃ মাইন উদ্দিনঃ দীর্ঘদিনের প্রত্যাশা শেষে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার সালুয়া ইউনিয়নের উত্তর সালুয়া গ্রামের ১০৮টি পরিবার পেলেন পল্লী বিদ্যুতের নতুন সংযোগ। আর এ সংযোগ পেয়ে বিদ্যুতের আলোতে আলোকিত হয়ে এই গ্রামের বাসিন্দারা কৃতজ্ঞতা জানালেন স্থানীয় সংসদ সদস্য নাজমুল হাসান পাপন ও কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসানকে।

জানা যায়, দীর্ঘদিন যাবৎ এই গ্রামের কয়েক’শ মানুষ বঞ্চিত ছিলেন বিদ্যুতের আলো থেকে। পরে স্থানীয় শেখ কামাল পরিষদের সভাপতি মোঃ আলফাজ উদ্দিনের প্রচেষ্টা ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসান’র সহযোগীতায় স্থানীয় সংসদ সদস্য নাজমুল হাসান পাপন এর হস্তক্ষেপে উত্তর সালুয়া গ্রামের ১০৮টি পরিবার বিদ্যুতের আলোর মুখ দেখলেন।

আলো পেয়ে এ গ্রামের মানুষেরা গতকাল ১৩ নভেম্বর (রবিবার) বিকলে উত্তর সালুয়া শেখ কামাল পরিষদের উদ্যোগে আয়জিত এক আলোচনার  ভার মাধ্যমে স্থানীয় সংসদ সদস্যসহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও শেখ কামাল পরিষদের সভাপতি কে কৃতজ্ঞতা জানান। এই আলোচনা সভায় সভাপতিত্ব করেন শেখ কামাল পরিষদের সভাপতি মোঃ আলফাজ উদ্দিন।

আলোচনা সভায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন স্থানীয় নেতৃবৃন্দসহ শেখ কামাল পরিষদের সকল সদস্য বৃন্দরা।

Check Also

feri

ঘন কুয়াশায় পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ

অজয় কুন্ডু, মাদারীপুর: ঘনকুয়াশায় ফেরির মার্কিং বাতির আলো অস্পষ্ট হয়ে যাওয়ার কারণে পাটুরিয়া দৌলতদিয়া নৌরুটে ফেরি ...