Friday , December 9 2016
সদ্য প্রাপ্ত
Home / Slider / কান্নাকাটি করায় নিজ সন্তান কে হত্যা করেন বাবা আলাল
প্রকাশঃ 25 Oct, 2016, Tuesday 9:28 AM || অনলাইন সংস্করণ
alal

কান্নাকাটি করায় নিজ সন্তান কে হত্যা করেন বাবা আলাল

সারা বাংলা: সন্তানের কান্নাকাটিতে রাগান্বিত হয়ে আলাল ওরফে দুদু (২০) তার নিজের ২২ মাসের শিশুকন্যা আলিফাকে গলা টিপে হত্যা করেন। গ্রেফতারকৃত আলালের স্বীকারোক্তির ভিত্তিতে এসব তথ্য জানিয়েছে র‌্যাব-২।

সোমবার (২৪ অক্টোবর) বিকাল সাড়ে ৫ টায় রাজধানীর আগারগাঁও কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কথা জানান র‌্যাব-২ এর উপ-অধিনায়ক মেজর মোহাম্মদ আলী।

গত ১৫ সেপ্টেম্বর দিবাগত রাত ১টার দিকে নিজের মেয়েকে হত্যা করে রাস্তার পাশে একটি কলাবাগানে ফেলে পালিয়ে যায় আলাল।

র‌্যাব জানিয়েছে, আসামি মো. আলাল ও তার স্ত্রী সেবা বেগমের মধ্যে দাম্পত্য কলহ ছিল এবং একে অপরের প্রতি বিভিন্ন বিষয় নিয়ে অবিশ্বাস ছিল। এ কারণে আলাল নিজের মেয়ে আলিফাকে নিয়ে স্ত্রী সেবা বেগমের কাছ থেকে দূরে কোথাও চলে যাওয়ার পরিকল্পনা করেন। কিন্তু আলিফা তার নানা-নানীর কাছে ফিরে যাওয়ার জন্য কান্নাকাটি করতে থাকায় এক পর্যায়ে আসামি রাগান্বিত হয়ে এ হত্যাকাণ্ড ঘটান।

১৭ সেপ্টেম্বর বিকাল সাড়ে ৩টার দিকে স্থানীয় লোকজন ও রংপুরের কোতোয়ালি থানা পুলিশ তাজহাট এলাকার ভিআইপি কোল্ড স্টোরেজের পেছনের কলাবাগান থেকে শিশু আলিফার গলিত মরদেহ উদ্ধার করে। এ বিষয়ে রংপুরের কোতয়ালি থানায় নিহত শিশুটির নানী আফরোজা বেগম বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন।

এ ঘটনার পর থেকে র‌্যাবের গোয়েন্দা শাখা আসামি আলালকে গ্রেফতারের চেষ্টা শুরু করে। জানা যায়, আসামি চট্টগ্রামে আছেন। কৌশলে তাকে ঢাকায় নিয়ে আসা হয়। আজ সোমবার (২৪ অক্টোবর) ভোর ৪টায় র‌্যাব-২ এর আভিযানিক দল তেজগাঁওয়ের তেজতুরী বাজারের একটি বাসা থেকে মো. আলাল ওরফে দুদুকে গ্রেফতার করে। তিনি রংপুরের কোতোয়ালি থানার কিষামত বিষু মানজাই গ্রামের বাসিন্দা।

মেজর মোহাম্মদ আলী বলেন, আসামি মো. আলাল জিজ্ঞাসাবাদে জানান, তিনি এবং তার স্ত্রী সেবা বেগম চট্টগ্রামের একটি গার্মেন্টসে চাকরি করেন। তারা গত ঈদ-উল আযহার ছুটিতে বাড়িতে আসেন। তাদের মেয়ে আলিফা (বয়স- ২২ মাস) রংপুরে তার নানা-নানীর কাছে পালিত হয়ে আসছিল।

মো. আলাল ১৫ সেপ্টেম্বর তার শ্বশুর বাড়িতে এসে তার মেয়েকে নিজের বাড়িতে বেড়াতে নিয়ে যান। ওইদিন বিকেলেই শিশুটিকে নিয়ে শ্বশুর বাড়ি ফিরে আসার কথা থাকলেও  আসেননি। এ সময় আসামি নিজের ফোনটিও বন্ধ করে দেন বলে জিজ্ঞাসাবাদে জানান।

র‌্যাব-২ এর উপ-অধিনায়ক বলেন, অধিকতর তদন্তে প্রকৃত রহস্য উদ্‌ঘাটন হবে। আমরা রংপুরের কোতোয়ালি থানায় বিষয়টি জানিয়েছি। মামলার তদন্ত কর্মকর্তা আসছেন। আসামি মো. আলাল ওরফে দুদুকে তার কাছে হস্তান্তর করা হবে।

Check Also

untitled-1

৮ই ডিসেম্বর সরাইল মুক্ত দিবস

দীপক দেবনাথ (সরাইল, ব্রস্মমনবাড়ীয়া): আজ ৮ই ডিসেম্বর সরাইল মুক্ত দিবস পালিত হয়। ১৯৭১সালের এই দিনে ...