Friday , December 9 2016
সদ্য প্রাপ্ত
Home / Slider / কক্ষ থেকে রাবি শিক্ষিকার লাশ উদ্ধার
প্রকাশঃ 09 Sep, 2016, Friday 6:44 PM || অনলাইন সংস্করণ
projonmo-desk

কক্ষ থেকে রাবি শিক্ষিকার লাশ উদ্ধার

প্রজন্ম ডেস্ক  রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক আকতার জাহানের (৪৫) লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ শুক্রবার বিকেল ৪টার দিকে বিশ্ববিদ্যালয়ের জুবেরি ভবনের ৩০৩ নম্বর কক্ষ থেকে ওই শিক্ষিকার লাশ উদ্ধার করা হয়। জুবেরি ভবন বিশ্ববিদ্যালয় শিক্ষকদের আবাসস্থল।

বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক কাজী নাসির হায়দার রানা এনটিভি অনলাইনকে জানান, কক্ষটি বাইরে থেকে বন্ধ ছিল। তালা ভেঙে ভেতরে ঢুকে আকতার জাহানের লাশ উদ্ধার করা হয়। তিনি ওই ভবনে একাই থাকতেন। তবে কীভাবে তিনি মারা গেছেন এ ব্যাপারে এখানো কিছু জানা যায়নি। তাঁর লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেছে পুলিশ।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বিকেলে এনটিভি অনলাইনকে বলেন, ঘরের বিছানার মশারির ভেতরে আকতার লাশ পড়ে ছিল। তাঁর মুখ দিয়ে লাল ঝরার দাগ ছিল। তবে কীভাবে তিনি মারা গেছেন ময়নাতদন্তের পর জানা যাবে।

আকতার জাহান গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক সভাপতি তানভীর আহমেদের প্রাক্তন স্ত্রী। বছর তিনেক আগে তাঁদের মধ্যে বিচ্ছেদ হয়। তাঁদের আয়মান ফুয়াদ আহমেদ নামে একটি ছেলেসন্তান রয়েছে। সে ঢাকায় পড়াশোনা করে।

Check Also

untitled-1

৮ই ডিসেম্বর সরাইল মুক্ত দিবস

দীপক দেবনাথ (সরাইল, ব্রস্মমনবাড়ীয়া): আজ ৮ই ডিসেম্বর সরাইল মুক্ত দিবস পালিত হয়। ১৯৭১সালের এই দিনে ...