Saturday , December 10 2016
সদ্য প্রাপ্ত
Home / Slider / এরশাদ আজ সিলেট থেকে নির্বাচনী প্রচারে নামছেন
প্রকাশঃ 01 Oct, 2016, Saturday 12:50 AM || অনলাইন সংস্করণ
arsd_projonmo

এরশাদ আজ সিলেট থেকে নির্বাচনী প্রচারে নামছেন

ঢাকা: জাতীয় সংসদ নির্বাচনের আরও দুই বছর বাকি থাকলেও এখনই নির্বাচনী প্রচারে নামতে যাচ্ছে জাতীয় পার্টি (জাপা)। আজ শনিবার সিলেটের হজরত শাহজালাল (রহ)-এর মাজার জিয়ারতের মধ্য দিয়ে দলটির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ এই নির্বাচনী প্রচার শুরু করবেন।

২০১৪ সালের ৫ জানুয়ারি অনুষ্ঠিত হয় চলমান দশম সংসদ নির্বাচন। সেই হিসাবে ২০১৮ সালের শেষ অথবা ২০১৯ সালের শুরুতে পরবর্তী সংসদ নির্বাচন হওয়ার কথা। দেশের প্রধান দুই বড় দলের একটি বিএনপির বর্জনের মধ্য দিয়ে অনুষ্ঠিত গত সংসদ নির্বাচন থেকে সরে যাওয়া ও প্রার্থিতা প্রত্যাহারের ঘোষণা দিয়েছিলেন এরশাদও। পরে নানা নাটকীয়তার মধ্য দিয়ে তার দল জাতীয় সংসদে বিরোধী দলের আসন পায়। দলের সিনিয়র কো-চেয়ারম্যান ও এরশাদের স্ত্রী রওশন এরশাদ হন সংসদের বিরোধীদলীয় নেতা। এরশাদকে করা হয় প্রধানমন্ত্রীর বিশেষ দূত। এ ছাড়া জাপার আরও তিনজন স্থান পান আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোট সরকারের মন্ত্রিসভায়। এবার এরশাদ আগামী নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছেন।

এরশাদ ৬০ সদস্যের একটি টিম নিয়ে সিলেট যাচ্ছেন। তিনি হজরত শাহ্ জালাল (রহ)-এর মাজার জিয়ারত এবং পরে জাতীয় পার্টি সিলেট জেলা শাখার এক জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন।

এরশাদের সফরসঙ্গী হিসেবে থাকছেন সংসদে বিরোধী দলীয় নেতা ও সিনিয়র কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদ এমপি, কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের, ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, কাজী ফিরোজ রশীদ এমপি, জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, ফখরুল ইমাম এমপি, মুজিবুল হক চুন্নু এমপি, অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, মশিউর রহমান রাঙ্গা এমপি, তাজুল ইসলাম চৌধুরী এমপি, জিয়াউল মৃধা এমপি, লিয়াকত হোসেন খোকা এমপি প্রমুখ।

Check Also

cu_b

চবির হলে পুলিশের অভিযানে অস্ত্র উদ্ধার:ছাত্রলীগের ৩০ নেতাকর্মী আটক

মাসুম চট্টগ্রাম প্রতিনিধি:চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের পর শাহ জালাল ও শাহ আমানত ...