Saturday , December 10 2016
সদ্য প্রাপ্ত
Home / সারা বাংলা / রাজশাহী বিভাগ / এবার বাগাতিপাড়ায় রাস্তার দুর্দশা নিয়ে স্কুল ছাত্রের চিঠি উত্তরে দ্রুত সময়ে নির্মানের আশ্বাস এমপি’র
প্রকাশঃ 07 Nov, 2016, Monday 4:24 PM || অনলাইন সংস্করণ
bagatipara-news-mp-7-11-16-02

এবার বাগাতিপাড়ায় রাস্তার দুর্দশা নিয়ে স্কুল ছাত্রের চিঠি উত্তরে দ্রুত সময়ে নির্মানের আশ্বাস এমপি’র

মোঃ মিজানুর রহমান, বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি: মাননীয় প্রধানমন্ত্রীর পর এবার নাটোরের বাগাতিপাড়ায় রাস্তার দূর্দশা নিয়ে এক স্কুল ছাত্রের লেখা চিঠির উত্তর দিলেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট আবুল কালাম। এমনকি দ্রুততম সময়ের মধ্যে রাস্তাটি পাকাকরন করার আশ্বাস দেন। ওই ছাত্রটির নাম শাওন আহমেদ। সে চকবাশবাড়িয়া গ্রামের আতিবর রহমানের ছেলে এবং কালিকাপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র।

ছাত্র শাওন জানায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চতুর্থ শ্রেণীর এক ছাত্রের লেখা চিঠি উত্তরে একটি ব্রীজ নির্মাণের উদ্যোগ নেওয়ার খবর জানার পর আমিও স্থানীয় এমপি আবুল কালামকে আমাদের রাস্তার দুর্দশার খবর জানিয়ে গত অক্টোবর মাসে চিঠি লিখি। ওই চিঠিতে উপজেলার চক বাশবাড়িয়া-কালিকাপুর উচ্চ বিদ্্যালয় সড়কটির নির্মাণ কাজ শুরু হলেও তা বন্ধ থাকায় ছাত্র-ছাত্রীসহ সাধারন মানুষের দুর্ভোগের কথা উল্ল্যেখ করি। গত সপ্তাহে আমার লেখার পরিপ্রেক্ষিতে এমপি মহোদয়ের লেখা চিঠির উত্তরটি ডাকযোগে পেয়েছি। সেখানে তিনি আমার স্কুলের সহপাঠিদের স্নেহ ও শুভেচ্ছা জানিয়েছেন এবং পত্র পাওয়ার ১০ দিনের মধ্যে রাস্তা নির্মাণের কাজ শুরুর আশ্বাস দিয়েছেন। সাংসদ আবুল কালাম তার চিঠিতে আরো লিখেছেন, তোমাদের আর কষ্ট পেতে হবেনা। এক-থেকে দুই মাসের মধ্যেই রাস্তাটির কাজ শেষ করা হবে। এঘটনায় উচ্ছসিত হয়েছেন শাওনের বাবা-মা, শিক্ষক-শিক্ষিকা এবং তার সহপাঠীরা।

Check Also

5

চেয়ারম্যান ছেলে হত্যার পরিকল্পনাকারী গ্রেফতার না হওয়ায় মায়ের সংবাদ সম্মেলন

আতিউর রাব্বী তিয়াস, জয়পুরহাট প্রতিনিধি: আর মাত্র এক মিনিট মোটরসাইকেল চালালেই বাড়ি পৌঁছতেন জয়পুরহাটের  ভাদসা ...