Saturday , December 10 2016
সদ্য প্রাপ্ত
Home / Uncategories / অস্ট্রেলিয়ার পার্কে অদ্ভুত কাণ্ড ঘটালেন ২ চীনা পর্যটক!
প্রকাশঃ 04 Nov, 2016, Friday 7:16 AM || অনলাইন সংস্করণ
austrelia

অস্ট্রেলিয়ার পার্কে অদ্ভুত কাণ্ড ঘটালেন ২ চীনা পর্যটক!

আন্তর্জাতিক: পরিষ্কার-পরিচ্ছন্নতার দিক দিয়ে অস্ট্রেলিয়া দেশটি বেশ প্রসিদ্ধ। সেই সঙ্গে নিয়ম-কানুন মেনে চলার ব্যাপারে বিশেষ খ্যাতি আছে অস্ট্রেলিয়ানদের। এবার সেই অস্ট্রেলিয়ার একটি উদ্যানে অদ্ভুত এক কান্ড করে বসলেন দুই চীনা পর্যটক।

একেবারে ভরদুপুরে লোকজনের সামনে মূত্রত্যাগ করে দিলেন তারা। অথচ মাত্র তিন মিনিট হাটলেই তারা পেয়ে যেতেন গণ শৌচাগার! এই কাণ্ডটি ঘটেছে সিডনির রয়েল বোটানিক পার্কে। অভিযুক্ত দু’জন ৬৬ ও ৪১ বছর বয়সী। তারা পুলিশের হাতে গ্রেফতারও হয়েছেন। গ্রেফতারের পর দু’জনের বিরুদ্ধে আপত্তিকর ব্যবহারের অভিযোগ এনে চার্জ গঠন করেছে পুলিশ। তাই আদালতের মাধ্যমে এখন ফয়সালা হবে বিষয়টির। দুই পর্যটকের এমন কাণ্ডে হতবাক স্থানীয় পুলিশ।

তারা জানিয়েছে, পর্যটকরা যেখানে মূত্রত্যাগ করছিলেন তার ঠিক কাছেই ছিল পাবলিক টয়লেট। তারপরও কেন দু’জন এমন কাজ করলেন তা ভেবে পাচ্ছেন না কেউ।

এদিকে স্থানীয় সংবাদমাধ্যম জানাচ্ছে, যখন ওই পর্যটক দু’জন মূত্রত্যাগ করছিলেন তখনই বিষয়টি পুলিশের নজরে আসে। তারা দু’জনকে ধরতে গেলে প্যান্টের জিপার না লাগিয়েই দু’জন ভো-দৌড় লাগান। তবে শেষ পর্যন্ত তাদের ধরে ফেলে পুলিশ। এরপর তাদের নিয়ে যাওয়া হয় হাজতে।

Check Also

rampal

‘গণরায়ে’ রামপাল বিদ্যুৎ কেন্দ্র বাতিল

ঢাকাঃ ভোট দিয়ে গণরায়ে সুন্দরবনে রামপাল বিদ্যুৎ কেন্দ্র নির্মাণের বিপক্ষে সিদ্ধান্ত নিয়েছে সাধারণ মানুষ। প্রতীকি ...