Saturday , December 10 2016
সদ্য প্রাপ্ত
Home / অন্যান্য / অশ্লীল ভিডিও উঠতি বয়সি ছেলে মেয়েদের মোবাইলে !
প্রকাশঃ 28 Sep, 2016, Wednesday 7:09 PM || অনলাইন সংস্করণ
images

অশ্লীল ভিডিও উঠতি বয়সি ছেলে মেয়েদের মোবাইলে !

ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার ভেড়াখালী গ্রামের বকুল নামে এক ব্যক্তির ছড়িয়ে দেওয়া অশ্লিল ভিডিও উঠতি বয়সি ছেলে-মেয়েদের মোবাইলে ছড়িয়ে পড়েছে। পর্ণো ভিডিওটি যথেচ্ছা ছড়িয়ে পড়ায় অভিভাবকরা উদ্বিগ্ন হয়ে পড়েছে।

ভিডিও ধারণকারী বকুল একই গ্রামের মজিনু মালিথার ছেলে। গ্রামবাসী জানান, বকুল ভেড়াখালী গ্রামে বিভিন্ন লোকের স্ত্রীর সাথে সুস্পর্ক তৈরী করে নিয়ে দীর্ঘ দিন ধরে অসামাজিক কাজ চালিয়ে আসছে। ভেড়াখালী গ্রামে বকুলের দুই দালাল রয়েছে খাইরুল ও আজিজ। কিছু দিন আগে একই গ্রামের আব্দুল মান্নানের স্ত্রী সাথে অনৈতিক কাজ কর্মের সময় অশ্লীল ভিডিও ধারন করে বকুল।

সেই ভিডিও এখন গ্রামের উঠতি বয়সি ছেলে-মেয়েদের মোবাইলে ছড়িয়ে পড়েছে। গ্রাম বাসী অভিযোগ করেছে বলেন বকুল চরমপন্থি দল করে বলে বলে তার বিরুদ্ধে কেও টু-শব্দ করে না। ভেড়াখালী গ্রামের আব্দুল মান্নান জানান, তার স্ত্রীকে নিয়ে অশ্লীল ভিডিও গ্রামে ছড়িয়ে দেওয়ায় তিনি নারী ও শিশু আইনে হরিণাকুন্ডু থানায় একটি মামলা করেছেন।

হরিণাাকুন্ডু থানার ওসি মাহাতাব উদ্দীন জানান, হরিণাকুন্ডু থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা হয়েছে। ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য তিনি ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠিয়েছিলেন।

ডাক্তারী পরীক্ষার রিপোর্ট আসলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। তিনি জানান ঘটনাটি তদন্তের জন্য এসআই নাহিদকে দায়িত্ব দেওয়া হয়েছে।

Check Also

unnamed-1

সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে কালাম বারি পরিষদের নিরঙ্কুশ জয়

এস এম পলাশ সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচনে সম্মিলিত প্রেসক্লাব উন্নয়ন পরিষদ মনোনীত প্রার্থী ...