Saturday , December 10 2016
সদ্য প্রাপ্ত
Home / সারা বাংলা / খুলনা বিভাগ / অভয়নগরে পুলিশ সুপার কাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন
প্রকাশঃ 19 Oct, 2016, Wednesday 7:06 PM || অনলাইন সংস্করণ
avoynagar

অভয়নগরে পুলিশ সুপার কাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

সাকিব জিকো, অভয়নগর (যশোর): যুব সমাজকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দুরে ও ঘৃনা করার প্রত্যয়ে যশোরের অভয়নগরে যশোর জেলা পুলিশ সুপার (এসপি) কাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন হয়েছে।

আজ বুধবার দুপুরে নওয়াপাড়া শংকরপাশা মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যশোর জেলা প্রশাসক ড. মোঃ হুমায়ুন কবীর।

যশোর জেলা পুলিশ সুপার আনিসুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সহকারী পুলিশ সুপার আবু সরোয়ার, অভয়নগর উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাসির উদ্দীন মিয়া, অভয়নগর থানার ওসি আনিসুর রহমান, বাঘারপাড়া থানার ওসি ছয়রুদ্দিন আহম্মেদ, নওয়াপাড়া পৌরসভার প্যানেল মেয়র আলহাজ্ব মিজানুর রহমান, পৌর কাউন্সিলর জাকির হোসেন, শাহ মোহাম্মদ জোবায়ের, নওয়াপাড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মল্লিক, অত্র বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি শাহ ফরিদ জাহাঙ্গীর, প্রমুখ। উদ্বোধনী খেলায় প্রতিদ্বন্দ্বিতা করে অভয়নগর থানা ও বাঘারপাড়া থানা। তীব্র প্রতিদ্বন্দ্বিতাপুর্ন খেলায় প্রথমার্ধে কোন গোল না হলেও দ্বিতীয়ার্ধের খেলা শুরুর সাথে সাথে অভয়নগর থানা ফুটবল দলের পক্ষে প্রথম গোল করে ৯নং জার্সিধারী নাঈম এবং ৬মিঃ সময় দলের পক্ষে দ্বিতীয় গোল করে ৪নং জার্সিধারী মিল্টন। রেফারীর শেষ বাঁশি বাজার আগ পর্যন্ত বাঘারপাড়া থানা দল একের পর এক আক্রমন করলেও গোল করতে ব্যর্থ হয়। যে কারণে অভয়নগর থানা দল ২-০ গোল ব্যবধানে জয়লাভ করে দ্বিতীয় পর্বে খেলার যোগ্যতা অর্জন করে।

Check Also

unnamed-1

সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচনে কালাম বারি পরিষদের নিরঙ্কুশ জয়

এস এম পলাশ সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচনে সম্মিলিত প্রেসক্লাব উন্নয়ন পরিষদ মনোনীত প্রার্থী ...